1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষকলীগের শ্রদ্ধাঞ্জলী

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৬৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নবগঠিত উপজেলা কৃষকলীগের কমিটির নেতাকর্মীরা। রবিবার সকাল সাড়ে ১০টায় দলের পক্ষ থেকে পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে নেতাকর্মীরা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্তরে এসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক সাদের হোসেন বুলু, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান স্বপন, বান্দুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটির সদস্য খন্দকার আবুল আরিফ হিটু, মো. বিল্লাল হোসেন, মো. রায়হান উদ্দিন লিটন, শেখ ফরিদসহ বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগের নেতৃবৃন্দ।

গত শুক্রবার সাদের হোসেন বুলুকে আহবায়ক ও মেহেদী হাসান স্বপন কে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটি ঘোষনা দেন ঢাকা জেলা দক্ষিণ কৃষকলীগের সভাপতি আবু জাফর জাকিউদ্দিন আহমেদ রিন্টু ও সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর