1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

নবাবগঞ্জে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা, আটক ৩

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৬৮২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ছোট রাজপাড়া এলাকায় একটি পুকুরে রাতে মাছ ধরার ঘটনায় হেলাল মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা। নবাবগঞ্জ থানা পুলিশ রোববার ভোরে তার মৃতদেহ উদ্ধার করে।

মৃত হেলাল ছোট রাজপাড়া এলাকার মৃত ইউনুছ মিয়ার ছেলে।

এঘটনায় তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে জড়িত সন্দেহে কোমরগঞ্জ এলাকা থেকে পলাশ রাজবংশী, আন্ধারকোঠা থেকে শ্যামল রাজবংশী ও ছোট রাজপাড়া এলাকার লাল মিয়া নামে ৩ জনকে আটক করে পুলিশ।

মৃত হেলাল এর ছেলে আসিফ মিয়া বলেন, আমার বাবার সখ ছিল মাছ ধরা। শনিবার রাতে বাবাকে মাছ ধরার জন্য কারা যেন ফোন করে। পরে বাবা রাত ১২টার পর ছোট রাজপাড়া এলাকায় আজহারের পুকুরে মাছ ধরতে গেলে, তাকে গামছা দিয়ে হাত পা ও মুখ বেধে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে সকালে তার মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাদের খবর দেয়। আমরা পুলিশকে জানালে পুলিশ বাবার মৃত দেহ উদ্ধার করে।

সে আরো জানান, মাছ ধরা নিয়ে তার বাবার সাথে কিছু লোকের পূর্ব শত্রুতা ছিলো। মোবাইলে হুমকিও দিয়েছিল। হুমকি দাতারাই তাকে হত্যা করেছে। বাবার মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের ক্ষত রয়েছে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, এঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। তারা জিজ্ঞাসাবাদে হত্যায় দায় স্বীকার করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর