1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

নবাবগঞ্জে নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের পাশে স্বেচ্ছাসেবকলীগ

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের কৈলাইল ইউনিয়নের কালীগঙ্গা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। শুক্রবার দুপুরে কৈলইল ইউনিয়নের মেলেং এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভাঙন কবলিত অর্ধশতাধিক পরিবারে ২৫ কেজি করে চাল, আলু, পিয়াজ, তেল, লবন বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, শেখ হাসিনার ভাবমূর্তিকে উজ্জল করতে আমাদের সংগঠন সংকটে থাকা মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার মহামারিতে বিশ্বের বড় বড় নেতাদের চেয়েও জীবনের ঝুঁকি নিয়ে দূর্যোগে থাকা মানুষগুলোর কাছে ছুটে চলেছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে গরিব মানুষ ভালো থাকেন। লক্ষ্য রাখতে হবে। আমাদের কাজ ও ব্যবহারে যেন কোন বদনাম না হয়। তাহলে সকল অর্জন ম্লান হয়ে যাবে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার টেকসই উন্নয়নে বিশ^াস করে। অন্যান্য সরকারের আমলের মতো প্রতি বছর একই রাস্তার কাজ করতে হয় না। তার উদাহরণ স্বরুপ আমাদের এলাকার উন্নয়ন প্রকল্প গুলোতে দেখেছি। তিনি বিএনপিকে ইঙ্গিত করে বলেন, যারা এতো বছর দেশ শাসন করেছেন তারা কোথায় আজ। দেশের এ দুঃসময়ে তাদের মানুষের পাশে থাকার কথা ছিল। কিন্তু তাদের কাউকে কি আপানারা দেখেছেন?

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলীপ মন্ডলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রাহুল দাস, এ্যাডভোকেট শাহিনুর ইসলাম, ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মাহাবুব বেপারী, অতুল সরকার জুয়েল, আশ্রাফ আলী, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পলাশ চৌধুরী, মো. পলাশ, শেখ সুজন বাবু, সেলিম খান, ফারুক মোল্লা প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর