1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

নবাবগঞ্জে তিন ডাকাতকে গণপিটুনি, নিহত ১

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৮০৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে তিন ডাকাতকে গণপিটুনি দিয়েছে ক্ষুব্ধ এলাকাবাসী। শনিবার ভোরে উপজেলার নয়নশ্রী ইউনিয়নের চক খানেপুর এলাকায় এ ঘটনা ঘটে। গণপিটুনিতে রিয়াজুল ওরফে রিজু (২৮) নামে এক ডাকাত নিহত এবং আরো দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।

নিহত রিয়াজুল ওরফে রিজু ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার গজগা গ্রামের পাচু মন্ডলের ছেলে। আহতরা হলেন, একই জেলার নগরকান্দার উপজেলার বিল গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল বেপারীর ছেলে কোরবান (৫৫) ও চরভদ্রাশন উপজেলার চরমজুদা গ্রামের শেখ আনছার আলীর ছেলে হাসান (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে রাধাকান্তপুর এলাকার অজয় সিদ্ধার বাড়িতে একদল ডাকাত ডাকাতি করতে যায়। ডাকাতরা ঘরের তালা কাটার সময় স্থানীয়রা টের পেয়ে তাড়া করে। অন্য ডাকাতরা পালিয়ে গেলেও কোরবান নামে একজনকে ধরে গণপিটুনি দিয়ে আটকে রাখে স্থানীয়রা। ভোরে রিয়াজুল ওরফে রাজু ও হাসান তার সঙ্গি কোরবানকে দেখতে এলে তাদেরকেও গণপিটুনি দেয় এলাকাবাসী। এসময় গণপিটুনিতে ঘটনাস্থলেই রিয়াজুল রাজু মারা যায়। খবর পেয়ে পুলিশ আহত কোরবান ও হাসানকে আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলম জানান, এলাকাবাসী ডাকাত সন্দেহে তিনজনকে গণপিটুনি দেন। এতে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার এবং আহতদের দুইজনকে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর