1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে ডেষ্টিনেশন ট্রাভেলস দ্বিতীয় শাখার উদ্বোধন

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৪২২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে কে.এইচ. ওভারসীজ গ্রুপ ডেষ্টিভেশনস ট্রাভেলস এর দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে নবাবগঞ্জের প্রানকেন্দ্র পোষ্ট অফিস সংলগ্ন খান কমপ্লেক্সের উত্তরা ব্যাংকের নিচ তলায় এ শাখার উদ্বোধন করা হয়।

এ সময় প্রতিষ্ঠানটির ম্যানেজিং পার্টনার মো. খবিরুল হক পলিন বলেন, দোহার নবাবগঞ্জ উপজেলার মানুষের সুবিধার কথা চিন্তা করে আমরা সেবার উদ্দেশে কে.এইচ. ওভারসীজ গ্রুপ ডেষ্টিভেশনস ট্রাভেলস এর দ্বিতীয় শাখার উদ্বোধন করলাম। রাজধানীর বনানীতে আমাদের প্রধান শাখা রয়েছে। এই প্রতিষ্ঠানে মূলত আমরা হজ্ব, ওমরা হজ্ব সেবা ও সকল দেশের ভিসা প্রসেসিং, স্টুডেন্ট ভিসা সার্ভিস ভ্রমণ ও চাকুরী ভিসা বিশেষ করে ইউরোপের দেশ রুমানিয়া, সার্বিয়া, পর্তুগাল, মাল্টা, ইতালি ও মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরব, দুবাই এবং মালয়েশিয়ার ভিসা প্রদান ও ভিসা কাজে সহযোগিতা করে থাকি। ইতোমধ্যে আমাদের এই প্রতিষ্ঠানের মাধ্যমে এ অঞ্চলের কয়েকজন রুমানিয়া যাওয়ার উদ্দেশে ভিসাসহ সব কিছু প্রস্তুত রয়েছে। আপনারা জেনে খুশী হবেন আমাদের মূল প্রতিষ্ঠান কে.এইচ.ওভারসীজ গ্রুপ ডেষ্টিভেশনস ট্রাভেলস বিদেশে কর্মী প্রেরণে মানুষের মাঝে বিশ্বস্ততার পরিচয় দিয়ে সবার আস্থা অর্জন করেছে ইনশাল্লাহ।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, বক্সনগর ইউনিয়ন আওযামীলীগের সাধারণ সম্পাদক শামীমূল আহাদ রনক, দোহার নবাবগঞ্জ কলেজের সাবেক ভিপি ওয়াহিদুজ্জামান রনিসহ ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠাটির সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর