1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১২০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ২৫টি মাধ্যমিক স্কুলের এসএসসি ২০২৩ সালের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলার পাঠানকান্দা কোমরগঞ্জ বর্দ্ধনপাড়া (পি.কে.বি) স্কুল এন্ড কলেজের আয়োজনে স্কুল মাঠে এ অনুষ্ঠান করা হয়।

এ সময় উপজেলার ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৫৯ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

উদ্বোধক ছিলেন অত্র স্কুল প্রতিষ্ঠাতার সহধর্মিণী ও স্কুলের আজীবন দাতা সদস্য আলহাজ্ব রোকেয়া বাতেন। স্বাগত বক্তব্য রাখেন পাঠানকান্দা কোমরগঞ্জ বর্দ্ধনপাড়া (পি.কে.বি) স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহ আজিজুর রহমান।

পাঠানকান্দা কোমরগঞ্জ বর্দ্ধনপাড়া (পি.কে.বি) স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বাতেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ্ জালাল, দোহার নবাবগঞ্জ কলেজের অধ্যক্ষ সদানন্দ মধু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান কিসমত,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, আব্দুল ওয়াদুদ মিয়া, এমএ বারী বাবুল মোল্লা, হুমায়ুন কবির, একেএম মনিরুজ্জামান তুহিন, বশির আহমেদ, আজিজুর রহমান আজিম, শিরিন চৌধুরী, ড. সাফিল উদ্দিন মিয়া, রেশমা আক্তার, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ।

উপস্থিত ছিলেন বিভিন্ন মাধ্যমিক স্কুলের প্রধানগণ,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অভিভাবকবৃন্দ ও অত্র বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ এবং শিক্ষক ও ছাত্র ছাত্রীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর