1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

নবাবগঞ্জে এসএসসি ক্লাব-৯৪ বিডি’র ওয়েবসাইটের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯৬ বার দেখা হয়েছে।

সারা বংলাদেশের এসএসসি ৯৪ ব্যাচের পক্ষ থেকে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় SSC Club-94 BD ওয়েবসাইটের উদ্বোধন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কলাকোপা ওয়ান্ডেরেলা গ্রীন পার্কে নবাবগঞ্জ এসএসসি ৯৪ ব্যাচ মোহনা নামের সংগঠন এর আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে SSC Club-94 BD এর ওয়েব সাইটের www.sscclub94bd.com এর উদ্বোধন করা হয়। এসময় সংগঠনের পক্ষ সাইটের প্রধান সমন্বয়কারী ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলকে সম্মাননা স্মারক প্রদাণ করা হয়। একইসাথে ব্যাচের অন্যতম সমন্বয়কারী রূপম রহমানকেও সম্মাননা স্মারক প্রদাণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের আহবায়ক হাজী মাসুদ কিরন, মোহসিন হাসান লিটু, জাহিদ হায়দার উজ্জল, আশিকুজ্জামান হিরণ, রফিকুল ইসলাম রফিক, মিজানুর রহমান, এমারত হোসেন, সজল খান, সাজু, কিবরিয়া, মাসুদ, ইসমাইল, ফালু, ইসরাত, লেমন, দিলা, সুমন, সেলিম, সারে আলম, রেজা, শামিমা, দিনসহ আরো অনেকে। পরিচিতি অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৭ সালে মাত্র কয়েকজনকে নিয়ে এসএসসি ৯৪ ব্যাচের সংগঠনের যাত্রা শুরু হয়। বর্তমানে সংগঠনের সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৯০০ জন।

সারাদেশের এসএসসি ৯৪ ব্যাচের উদ্বোধন

সারাদেশের এসএসসি ৯৪ ব্যাচের উদ্বোধন www.sscclub94bd.com

Posted by PriyobanglaNews24 on Saturday, September 12, 2020

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর