1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামীলীগ নেতার মায়ের ইন্তেকাল

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩২৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সুজন বাবুর মমতাময়ী ‘ মা’ মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নিজগৃহে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। ব্রেইন স্ট্রোক করে দীর্ঘদিন অসুস্থতায় ভুগছিলেন। তিনি মৃত্যুকালে স্বামী ও ৬ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শনিবার বাদ যোহর দূর্গাপুর আল-ইসলামীয়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ শেষে সামাজিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জানাজায় অংশগ্রহণ করেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, চুড়াইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাসেত, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন বাদল, চুড়াইন ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল বেপারী, আওয়ামীলীগ নেতা বার্ণাড তপন গমেজ, শামীমূল আহাদ রনক, স্বেচ্ছাবেকলীগ নেতা মো. পলাশ, সেলিম খান, শ্রমীকলীগ নেতা সুজন আহমেদসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সামাজিক ও স্থানীয় ব্যাক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর