1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৯ বার দেখা হয়েছে।

আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঢাকার নবাবগঞ্জে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে বক্সনগর ইউনয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। শনিবার বিকেলে বক্সনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। এসময় পনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, আওয়ামলীগ সরকারের উন্নয়নকে বাধাঁগ্রস্থ করার জন্য বিএনপি ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। বিএনপির জ্বালাও পোড়াও অপরাজনীতি আর মিথ্যাচার এ দেশের জনগণ আর কোন দিন মেনে নিবে না। তাদের আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস কর্মকান্ড আওয়ামীলীগ রাজ পথে থেকে শান্তিপূর্ণ ভাবে প্রতিহত করবে ইনশাল্লাহ।

সভাপতিত্ব করেন বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার্ণাড তপন গমেজ।

বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমূল আহাদ রনকের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন খান, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর