1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

ইমরান হোসেন সুজন.
  • আপডেটের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২০৩ বার দেখা হয়েছে।

বিএনপি ও জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও ঢাকাসহ সারাদেশে নাশকতার প্রতিবাদে ঢাকার নবাবগঞ্জে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এ সমাবেশের আয়োজন করেন।

সকালে উপজেলার আওয়ামী লীগের প্রধান দলীয় কার্যালয় থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। এসময় নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে নবাবগঞ্জ। মিছিলটি বিভিন্ন সড়ক পদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে বক্তব্য রাখের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক ইঞ্জি. আরিফুর রহমান, ঢাকা জেলার উপ-দপ্তর সম্পাদক নাহিদুল আলম নাদিম, আওয়ামী লীগ নেতা মো. ইব্রাহীম খলিল, সাফিল উদ্দিন মিয়া, হুমায়ুন কবির, মো. জালাল উদ্দিন, শাহীন খান, তাবির হোসেন খান পাভেল, সুবেদুজ্জামান সুবেদ, সুকুমার হালদার, এস এম সাইফুল ইসলাম, শেখ সুজন বাবু, যুবলীগ নেতা সারোয়ার হোসেন, নুর আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. পলাশ, কৃষকলীগ নেতা সাদের হোসেন বুলু, ছাত্রলীগ নেতা মো. স¤্রাট, সোহানুর রহমান, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর