1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৪৬৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ শোভাযাত্রা করেছে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতকর্মীরা। শুক্রবার বেলা সাড়ে ১১টায় কাশিমপুর দলের কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদের প্রাঙ্গণে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভ‚ইয়া কিসমত, সহসভাপতি মো. ইব্রাহিম খলিল, মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন খান, সুকুমার হালদার, তাবির হোসেন খান পাভেল, ঢাকা জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নাহিদুল আলম নাদিম, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সুজন বাবু, উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুর আলম সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে ঢাকার দোহারেও শোভাযাত্রা, আলোচনা সভা, দোয়া মাহফিল, ও বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর