1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

নবাবগঞ্জে অল্প বৃষ্টিতেই রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি, এলাকাবাসীর দুর্ভোগ

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৫৮১ বার দেখা হয়েছে।

অল্প বৃষ্টিতেই ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের দেওতলা গ্রামের একটি রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। ফলে নানান ভোগান্তিতে পড়ছেন এলাকাবাসী। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত বৃষ্টি হওয়ায় গুরুত্বপূর্ণ রাস্তাটিতে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়।

স্থানীয়রা জানায়, সামান্য বৃষ্টি হলেই দেওতলা ছত্তর মৃধার বাড়ি থেকে ডিটিএস মাঠ এবং দেওতরা দূর্গা মন্দির থেকে মাইকেল মেম্বার বাড়ি পর্যন্ত রাস্তাটিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীদের। বিশেষ করে নারী ও স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি বেশি।

স্কুল শিক্ষক স্থানীয় বাসিন্দা রনজিৎ কুমার মন্ডল বলেন, সামান্য বৃষ্টি হলে রাস্তাটি তলিয়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এতে চলাচলের চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় ও পথচারিদের। কিন্ত সড়কটিতে মাত্র তিন ফুট উঁচু করে মাটি ভরাট করলেই এলাকাবাসীর দুঃখ কিছুটা লাঘব হবে।

স্কুল শিক্ষার্থী সুবাশ জানান, রাস্তাটি দিয়েই আমার স্কুলে যেতে হয়। কিন্ত একটু বৃষ্টি হলেই রাস্তাটি তলিয়ে যায়। এতে স্কুলে যেতে খুব কস্ট হয়।

স্থানীয় একাধিক বাসিন্দা জানান, তাদেরকে বান্দুরা বা নবাবগঞ্জ যেতে হলে এই রাস্তাটির বিকল্প নেই। কিন্ত সামান্য বৃষ্টি হলেই সৃষ্টি হয় জলাবদ্ধতা। এতে সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয় নারীদের।

স্থানীয় ইউপি সদস্য লিটন শিকদার জানান, রাস্তাটির ব্যাপারে তিনি অবগত। জনগণের দুর্ভোগ লাঘবে দ্রæত ড্রেনেজ ব্যবস্থাসহ জলবদ্ধতা নিরসনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর