1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

নবাবগঞ্জের কলাকোপা ইউনিয়নে নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৫১৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে সমসাবাদ গান্ধির মাঠে কলাকোপা ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও জনগণ এ সভার আয়োজন করেন।

সভায় উপস্থিত নেতাকর্মী ও জনগণরা আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ইব্রাহিম খলিল পূনরায় কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এ সময় বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা ইব্রাহিম খলিল সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় আপনাদের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করে বিজয়ের নৌকা স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের হাতে তুলে দিবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি আপনাদের সহযোগিতায় নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের পরামর্শক্রমে কলাকোপা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।

কলাকোপা ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.শহীদুল ইসলাম শহীদ বলেন, এবার যত কাজ হয়েছে যা বিগত দিনে হয় নাই। কাজেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে ইব্রাহিম খলিলের কোন বিকল্প নাই আমরা দলীয়ভাবে চেয়ারম্যান হিসেবে এবারও ইব্রাহিম খলিলকে সমর্থন করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাকোপা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সমরেন্দু গোস্বামী। কলাকোপা ইউনিয়নের আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ডর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, অত্র ইউনিয়নের বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, দোহার নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, উপজেলা তাঁতীলীগের সহসভাপতি সাইফুর রহমান সজীবসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর