1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

দোহার-নবাবগঞ্জে যানজট নিরসনে মাঠে পুলিশ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ২৫৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় যানজট নিরসনে কাজ করছে পুলিশ। রবিবার দুই উপজেলা যানজট নিরসনে অভিযান পরিচালনা করা হয়।

সকালে নবাবগঞ্জ চৌরঙ্গিতে দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সিরাজুল ইসলাম শেখ এর নেতৃত্বে নবাবগঞ্জ থানা পুলিশ ও সার্কেল অফিসের বিশেষ অভিযানে চৌরঙ্গী মোড়কে যানজটমুক্ত করা হয়। এসময় রাস্তার মোড়ে মোড়ে অবৈধ দোকানসমূহ উঠিয়ে দেয়া হয় ও বাস স্টপেজটিকে চৌরঙ্গী মোড় থেকে সরিয়ে শহীদ মিনারের যাত্রীছাউনিতে স্থানান্তরের নির্দেশ দেয়া হয়।

একই দিন দোহারের ব্যস্ততম জয়পাড়া বাজারের কলেজ মোড়, ওয়ানব্যাংক মোড়, থানা মোড় ও লটাখোলা মোড়ে যানজট নিরসনে বিশেষ অভিযান ও ঈদ বাজারের নিরাপত্তা পরিদর্শন করেন এএসপি মো. আশরাফুল আলম। সেইসাথে অটোরিকশা চালক ও যাত্রীদের এলোমেলোভাবে গাড়ি থামিয়ে ওঠা-নামা না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয় ও আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

পরে বিভিন্ন ব্যাংক, শপিং সেন্টার ও দোকান পরিদর্শন করে নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এএসপি মো. আশরাফুল আলম। সময় তিনি ব্যাংকার, ক্রেতা ও বিক্রেতাদের বিভিন্ন অসাধু প্রতারক চক্র, পকেটমার, অজ্ঞান পার্টিদের বিষয়ে সতর্ক থাকার আহবান জানান তিনি। বিশেষ টিম অভিযান ও সচেতনতা প্রচারণায় অংশ নেয় দোহার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজহারুল ইসলামসহ দোহার থানার ও সার্কেল অফিসের কর্মকর্তাগণ।

দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন, পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে দোহার থানার একাধিক টিম মার্কেটগুলোতে সাদা পোশাকে ও ইউনিফর্মে দায়িত্ব পালন করছেন। সড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা নিশ্চিত করার জন্য তাদের এই প্রয়াস অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর