1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

দোহারে ‘৭১ এর গণহত্যা, ১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা’ শীর্ষক আলোচনা সভা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে ‘৭১ এর গণহত্যা, ১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার জয়পাড়া বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজ অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশ (কেন্দ্রীয় কমিটি) এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও আপিল বিভাগ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি মো. নিজামুল হক নাসিম। এসময় তিনি বলেন, ১৫ আগস্ট নির্মম ভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়। আদালতে বঙ্গবন্ধুর খুনিদের বিচার কার্য চলমান। কিন্তু দেশের আনাচে কানাচে বঙ্গবন্ধুর খুনিরা এখনো অন্তরালে রয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাহর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশে^র আলম, দোহার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুদ্ধকালীন ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্বব আলী মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা করম আলী, দোহার থানা (তদন্ত) কর্মকর্তা আজাহারুল হক, বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ কুলসুম বেগম সহ আরও অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর