1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

দোহারে হাজারো মানুষের ভালবাসায় শেষ বিদায় নিলেন ব্যারিস্টার নাজমুল হুদা

শামীম আরমান ও তানজিম ইসলাম.
  • আপডেটের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৭৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে হাজারো মানুষের ভালবাসায় শেষ বিদায় নিলেন সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। সোমবার বাদ আছর উপজেলার সরকারি জয়পাড়া পাইলট হাই স্কুল মাঠে ও বাদ মাগরিব সরকারি পদ্মা কলেজ মাঠে দুই দফা জানাযা শেষে গ্রামের বাড়ি শাইনপুকুরের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে তাকে একনজর দেখতে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান সহ বিভিন্ন দলের রাজনীতিবিদ ও সাধারন মানুষ ছুটে আসেন। সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

জানাজায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভুইয়া কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মী , নাজমুল হুদার রাজনৈতিক সহকর্মীগন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা কর্মীগন ধর্ম, বর্ণ নির্বিশেষে নানা শ্রেনি পেশার মানুষ।

এর আগে সকাল ১১টায় রাজধানীর ধানমন্ডি ৭ নাম্বার রোডের মসজিদে প্রথম জানাজা ও দুপুর ১২ টায় সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনে নাজমুল হুদার দ্বিতীয় জানাজ অনুষ্ঠিত হয়।

রবিবার রাত ১০টায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন বিএপির সাবেক বর্ষিয়ান এ নেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে ব্যারিস্টার নাজমুল হুদা তার স্ত্রী আইনজীবী ব্যারিস্টার সিগমা হুদা এবং দুই কণ্যা অন্তরা হুদা সামিলা ও শ্রাবন্তী আমিনাকে রেখে গেছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর