1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

দোহারে যুবলীগের ঈদ পুনর্মিলনী ও কর্মীসভা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ৪৪০ বার দেখা হয়েছে।

দোহার উপজেলা ও দোহার পৌরসভা আওয়ামী যুবলীগের ঈদ পুনর্মিলনী ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এ পুনর্মিলনী অনুষ্ঠান।

এসময় বক্তারা যুবলীগের রাজনীতির নানা স্মৃতিচারন করে আসছে ১৫ মে দোহার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষীক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে যাতে সবার সম্মতিক্রমে একাট্রা হয়ে নির্বাচিত করা যায় তার জন্য সবার সমর্থন কামনা করেন।

এসময় উপস্থিত কর্মীরাও বক্তাদের সাথে একমত পোষণ করে উপজেলা আওয়ামী লীগকে চাঙ্গা রাখতে আওয়ামী লীগের ত্যাগী ও নিবেদিত প্রাণ মোঃ আলমগীর হোসেনকে সমর্থন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার।

এছাড়া উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল হক বেপারী, জাঙ্গীর আলম, মোল্লা বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আউলাদ হোসেন, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, জয়নাল আবেদীন, সাবেক ছাত্রনেতা সাজ্জাত হোসেন সুরুজ, রাহিম কমিশনার, দেলোয়ার মাঝি সহ আরও অনেকে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি মুহাম্মদ আলমাছ উদ্দিন ও সঞ্চালনা করেন দোহার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ ও পৌরসভা যুবলীগের আহবায়ক দেওয়ান মোশারফ হোসেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর