1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

দোহারে বিদ্যা আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মানবিক প্রতিষ্ঠান বিদ্যা আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও রিকশা ও ভ্যানচালকসহ ৩’শ দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে লুঙ্গি ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।

উপজেলার মেঘুলা বাজারের সভাপতি মো. ইকবাল হোসেন বলেন, বিদ্যা আলো ফাউন্ডেশনের মাধ্যমে শুধু ঈদেই নয়, এ প্রতিষ্ঠানটি সারাবছর অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে। আমি আশাকরি আগামীতে তারা যেকোনো জনদুর্ভোগে সবার পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

প্রতিষ্ঠানটির প্রধান সাংবাদিক মো. জুবায়ের আহমেদ জানান, ঈদে অনেক অসহায় মানুষ নতুন পোষাক কিনতে পারে না। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। আমিও চেষ্টা করেছি বিদ্যা আলো ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। শুধু ঈদেই নয় বিদ্যা আলো ফাউন্ডেশন সারাবছরই অসহায় পরিবারের বুদ্ধিপ্রতিবন্ধী ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা করাসহ বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত রয়েছে। এছাড়াও আমি নিজ অর্থায়নে বিভিন্ন সময় অসহায়দের সহযোগিতা করে থাকি।

প্রতিষ্ঠানটির আর্থিক ও সার্বিক সহযোগিতায় বিদ্যা ট্যুরস এন্ড ট্রাভেলস, মারিয়াম মোবাইল এন্ড ইলেক্ট্রনিক্স ও মারিয়াম এন্টারপ্রাইজ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর