1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

দোহারে প্রতিমা ভাঙচুর, আটক ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২৪৬৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া দাসপাড়া একতা সংঘ সার্বজনীন দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুর করেছে মো. সিদ্দিক (২০) নামে এক যুবক। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিদ্দিক নামের ওই যুবক বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে একটি লোহার রড হাতে নিয়ে মন্দিরের প্রবেশ ফটকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় সে উচ্চস্বরে ধর্মীয় উস্কানিমূলক কথা বলতে বলতে লোহার রড দিয়ে আঘাত করে দুর্গা প্রতিমার সবকটি অংশ ভাঙচুর করতে থাকে। একে একে লোহার রড দিয়ে আঘাত করে ছয়টি প্রতিমা ভাংচুর করে মন্দিরের ভেতরে থেকে বীরদর্পে বের হয়ে আসে। এসময় স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত সিদ্দিকের বাড়ি দোহার উপজেলার বটিয়া নুরপুর এলাকায়। সে ওই এলাকার আব্দুর রহমানের ছেলে বলে জানা যায়। স্থানীয়রা জানান, সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। এ ঘটনার পরপরই থানায় লিখিত অভিযোগ করেন দাসপাড়া একতা সংঘ সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি নিতাই কর্মকার ও সাধারণ সম্পাদক নিরু দাস। এ ঘটনায় নিন্দা প্রকাশ করে ঘটনার কারন খতিয়ে দেখতে প্রশাসনের প্রতি আহŸান জানান দোহার উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু ও সাধারণ সম্পাদক রিপন রাজবংশী।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে, ঘটনার পেছনে কোন ইন্ধন রয়েছে কিনা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর