1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

দোহারে তুচ্ছ ঘটনায় ফল বিক্রেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৪২১ বার দেখা হয়েছে।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার দোহারে এক ফল বিক্রেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে ক্রেতাসহ তার লোকজন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কুসুমহাটী ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে। পরে আহত ফল বিক্রেতা সাব্বির হোসেন নাঈমকে উদ্বার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সুন্দরীপাড়ার আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি ২০০ টাকা দিয়ে একটি তরমুজ কিনে বাংলাবাজারের ফল বিক্রেতা আঃ রাজ্জাকের ছেলে নাঈমের কাছ থেকে। বাড়িতে গিয়ে তরমুজটি কাটলে তা নষ্ট বের হলে আনোয়ার তরমুজটি ফেরত দিতে দোকানে আসে। এনিয়ে আনোয়ারের সাথে নাঈমের তর্কবিতর্ক হয়। পরে নাঈমের বাবা রাজ্জাক ঘটনাটি শুনে একটি তরমুজ আনোয়ারের বাড়িতে পাঠিয়ে দেন।

কিন্ত কিছুক্ষণ পর ক্ষুব্ধ ক্রেতা আনোয়ার লোকজন নিয়ে বিক্রেতাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার পর দোহার চরমাহমুদপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেছে।

এ বিষয়ে আহত নাঈমের বাবা ফল বিক্রেতা আঃ রাজ্জাক বলেন, আমার ছেলে একজন কলেজ শিক্ষার্থী, সে অবসর সময় আমাকে ব্যবসার কাজে সময় দেয়। তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে ওরা ছেলেটাকে এমন অমানবিকভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। আমি এর উপযুক্ত বিচার দাবি করছি।

দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, এবিষয়ে একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর