1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

দোহারে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৭৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহান বিশ্বাসসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার রাতে উপজেলা পূর্ব সুতারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সোহান বিশ্বাসদের প্রতিবেশি এক মেয়ের বিয়ের হলুদের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে তুচ্ছ ঘটনার জেরে সোহানের সাথে মেয়ের আত্মীয় দুলাল খানের কথাকাটাকাটি হয়। এক পর্যায় সোহান বিশ্বাস, তার পিতা আওয়ামীলীগ নেতা রাজা বিশ্বাস ও সোহানের চাচাতো ভাই রকেটকে কুপিয়ে জখম করে দুলাল খানের লোকজন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বাবা ছেলের অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ও রকেটকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হামলার তীব্র নিন্দা জানিয়ে দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বলেন, হামলাকারীদের অতি দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

দোহার থানার ওসি তদন্ত মাসুদুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আহত রাজা বিশ্বাসের ভাই প্রিন্স বিশ্বাস বাদী হয়ে শুক্রবার সকালে থানায় একটি মামলা করেছেন। মামলায় এজাহার নামীয় সাতসজনহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক থাকায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে আসামি গ্রেপ্তারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর