1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

দোহারে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বিজয় র‍্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৬৭ বার দেখা হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার উদ্যোগে
শুক্রবার সকালে জয়পাড়ার ওয়ান ব্যাংকের সামনে থেকে শাখা সভাপতি আলহাজ্ব হাফেজ মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে ও শাখা সেক্রেটারি মোঃ সুলাইমান বেপারীর সঞ্চালনায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে পতাকা র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীটি জয়পাড়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‍্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক টি এম মাহফুজ হোসাইন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫১ বছর পরও আজও মানুষ স্বাধীন নয়, দূর্নীতি, দুঃশাসন ও পূজিবাদী অর্থনীতির জাতাকলে জনগণ পৃষ্ট, এই দশা থেকে মুক্তির একমাত্র উপায় খোদাভীরু, যোগ্য, দক্ষ ও আমানতদার আধ্যাত্মিক ও রাজনৈতিক নেতা, পীর সাহেব চরমোনাই হুজুরের নেতৃত্বে ইসলামি হুকুমত কায়েম করা একমাত্র উপায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাষ্টার মোঃ কামাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন দোহার থানা সহ-সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমীন দেওয়ান সাংগঠনিক সম্পাদক, মাওলানা যুবায়ের আহমাদ সাকী, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা সভাপতি মোঃ মোশাররফ হোসেন শামীম, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখা সভাপতি হাফেজ মতিউর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন হাওলাদার, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সভাপতি মোঃ মাহমুদুল হাসান রিপন সাধারণ সম্পাদক, আব্দুর রহমান মোল্লা সহ ইউনিয়ন ও থানা শাখার নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর