1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

দোহারে আতশবাজি ছুড়তে নিষেধ করায় সাংবাদিকের উপর হামলা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ১০৫৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে আতশবাজি গায়ে ছুড়তে নিষেধ সাংবাদিক শামীম আরমানের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। ঈদের দিন শনিবার সকালে শামীম আরমানকে লাঞ্ছিত এবং তার বাসায় হামলা করেন দুর্বৃত্তরা।

শামীম আরমান চ্যানেল২৪ এর ঢাকা দক্ষিণ প্রতিনিধি। এছাড়া তিনি মানবজমিনের দোহার প্রতিনিধি ও প্রিয়বাংলা নিউজ২৪ এর সিনিয়র প্রতিবেদক।

শামীম আরমান জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় স্থানীয় তপু নামে এক কিশোর তার উপর আতশবাজি ছুড়ে দেন। তখন তিনি ছেলেটিকে আতশবাজি ছুড়তে নিষেধ করেন। এতে ক্ষীপ্ত হয়ে তপুর বড় ভাই অপু শামীম আরমানকে হুমকি দেয়। পরবর্তীতে রাতে অপুর নেতৃত্বে বেশ কয়েকজন বখাটে শামীমের দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া বাসার জানালার পাশে দীর্ঘক্ষণ আতশবাজি ফুটায় এবং বেসামাল অবস্থায় জীবন নামে এক বখাটে শামীমকে অকথ্যভাষায় গালিগালাজ করেন। শনিবার সকালে শামীম স্থানীয় মুরব্বিদের কাছে ঐঘটনার বিচার দাবি করলে বখাটেরা ক্ষীপ্ত হন। এঘটনার জেরে সকাল সাড়ে ১০টায় স্থানীয় জামাল আহমেদ ও শামীম চৌধুরীর নেতৃত্বে ১৫/২০ জন দুর্বৃত্ত শামীম আরমান ও তার ভাই ইদ্রিস এবং মামাতো ভাই ফারুক আহমেদের উপর হামলা করে এবং শামীমের বাসায় হামলায় চালায়। যাওয়ার সময় তারা শামীম ও তার ভাইদের প্রাণনাশের হুমকি দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এব্যাপারে দোহার সার্কেল এএসপি মো. আশরাফুল আলম বলেন, ঘটনার জানান সাথে সাথে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। সাংবাদিকের উপর যারাই হামলা করেছে তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওত্বায় আনা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর