1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

দোহারের মিনি পতেঙ্গা পরিস্কার করছে ছাত্রলীগ

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৫৬২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শুরু হয়েছে মিনি পতেঙ্গা খ্যাত নয়াবাড়ি বাহ্রা ঘাট পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ। শুক্রবার সকালে নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদের নেতৃত্বে ও নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ মিয়া’র সার্বিক সহযোগিতায় বাহ্রা ঘাট থেকে অরঙ্গবাদ পর্যন্ত সাড়ে ৩ কিলোমিটারের ময়লা আর্বজনা ও আগাছা পরিস্কার কার্যক্রম শুরু হয়।

নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদ বলেন, দেশের যেকোন দুর্যোগে ছাত্রলীগ মানুষের পাশে থাকে। ছাত্রলীগের বিভিন্ন সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগ পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বিভিন্ন ময়লা আবর্জনা ও আগাছায় দোহারের দর্শনীয় স্থান মিনি পতেঙ্গাখ্যাত বাহ্রাঘাট সৌন্দর্য্য নস্ট হচ্ছে। নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ মিয়া’র সহযোগিতায় আমরা উদ্যোগ নিয়েছি আগাছা ও ময়লা আবর্জনা পরিস্কার করে বাহ্রাঘাটের সৌন্দর্য্য ফিরিয়ে আনতে।

তিনি আরো বলেন, আমাদের অভিভাবক ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান ও দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের প্রচেষ্টায় বাহ্রাঘাটের বাধের কারনে এলাকার সৌন্দয্য বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে বাহ্রাঘাটের সৌন্দর্য্য দেখতে দর্শনার্থীরা আসে। এতে দোহারে সুনাম বৃদ্ধি পাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা রবিন, নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ইমরান, আলী মীম, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাকিব আল হাসান, সাধারণ সম্পাদক শুভ্র মিয়া, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আল মামুন সহ আলী জিহান, আতিক, মুরসালাম সহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর