1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

দোহারের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৪৮০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এর আগে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠ শেষে পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে অতিথিদের ফুল দিয়ে বরণ ও ব্যাচ পরিয়ে সম্মাননা জানানো হয়। এরপর প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের মনোমুগ্ধকর নৃত্যে অনুষ্ঠিত হয়। যা অতিথি ও অন্যান্য শিক্ষার্থীদের মুগ্ধ করে।

প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের সভাপতি ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াৎ হোসেন নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।
অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার সহধর্মিনী মাহিয়া বেগম এবং প্রধান পৃষ্টপোষক ছিলেন ঢাকা ট্যাক্সেস বারের সিনিয়র আয়কর আইনজীবি এ্যাডঃ জহিরুল ইসলাম বিপ্লব।

বিশেষ অতিথি ছিলেন দোহার পৌরসভা মেয়র মোঃ আলমাছ উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সঞ্চিতা গুহ চৈতী, নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সমাজ সেবক শহিদ মিয়া, সাবেক সাধারন সম্পাদক শহিদ খান, বীর মুক্তিযোদ্ধা মনিরম হোসেন মোল্লা, কোঠাবাড়ি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ হান্নান মিয়া, শেখ আবুল হোসেন ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মোঃ ঝান্টু ভূঁইয়া।

সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন প্রতিষ্ঠানের অভিভাবক সদস্য মোঃ বিল্লাল হোসেন, মশিউর রহমান, হুমায়ুন কবির, শিক্ষক প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম ও বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোজ কুমার সরকার সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা মন্ডলী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের কো-অপ্ট সদস্য মনির হোসেন ভূঁইয়া। এসময় নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ খান ২ লাখ টাকা অনুদানের চেক দিয়ে বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর