1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

দোহারের ড্যাফোডিলস্ হাইস্কুলে শিক্ষার্থীদের সংবর্ধনা

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মইতপাড়ায় অবস্থিত ড্যাফোডিলস্ হাই স্কুলের দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ এবং অত্র প্রতিষ্ঠান থেকে উত্তীর্ণ শিক্ষার্থী যারা বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় এবং পাবলিক মেডিকেলে ভর্তি হয়েছেন তাদের সংবর্ধনা ও সম্মাননা পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় কৃতি শিক্ষার্থীদের অভিভাবকদেরকেও সম্মাননা স্বরূপ উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়।

শুক্রবার সকালে প্রতিষ্ঠানটির ১৪শ, ৮০ জন শিক্ষার্থী, ৮২ জন শিক্ষক ও ৫ জন চতুর্থ শ্রেনীর কর্মচারী এবং প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের অভিভাবকদের সমন্বয়ে প্রায় আড়াই হাজার মানুষের উপস্থিতিতে এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের পড়াশোনার মান উন্নয়নে উপস্থিত অতিথি ও প্রতিষ্ঠান প্রধান মোঃ এরশাদ হোসেন এর নির্দেশনামুলক বক্তব্য আদর্শবান শিক্ষার্থী ও জাতিগঠনে ভূমিকা রাখবে বলে মনে করেন অভিভাবক সহ সংশ্লিষ্টরা।

ড্যাফোডিলস্ হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ এরশাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোঃ বেলায়েত হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন, নাছরিন খানম সহকারী অধ্যাপক জয়পাড়া কলেজ, কে এম সোহেল তারেক, নুসরাত হায়দার সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর