1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

ঢাবি ছাত্রলীগের কমিটিতে নবাবগঞ্জের জাহিদ ও সোহান

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬৮ বার দেখা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটি পেল বাংলাদেশ ছাত্রলীগ এর প্রাণ বা নিউক্লিয়াস খ্যাত ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। ২৭৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে পদ পেয়েছেন নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের সোনাপুর গ্রামের মো: শেখ জাহিদ হাসান এবং এই উপজেলার নয়নশ্রী ইউনিয়নের ছোট তাশুল্যা গ্রামের মো: সোহান মিয়া।

শেখ জাহিদ হাসান সাবেক বহিরঙ্গন ক্রীড়া সম্পাদক, সলিমুল্লাহ মুসলিম হল ছাত্র সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ডাকসু) ও সাবেক উপ-ক্রীড়া সম্পাদক, সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের পদে ছিলেন। মোঃ সোহান মিয়া সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, স্যার এ এফ রহমান হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সভাপতি, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অফ নবাবগঞ্জ (ডুসান)।

সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক বিজ্ঞপ্তিতে সোমবার (১৯ ফেব্রæয়ারি) এ কমিটির কথা জানায় ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনটি। বিজ্ঞপ্তিতে ঢাবি শাখা ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন এবং সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতেরও সই রয়েছে।

ঘোষিত কমিটিতে ৬১ জন সহ-সভাপতি, ১১ জন যুগ্ম-সাধারণ সম্পাদক ও ১১ জন সাংগঠনিক সম্পাদক। এছাড়া কমিটিতে ১৩৭ জনকে উপ-সম্পাদক এবং ৩৬ জনকে অন্যান্য সম্পাদকীয় পদ দেওয়া হয়েছে। এছাড়া ১০ জনকে সহ-সম্পাদক এবং ১১ জন সদস্য হিসেবে জায়গা পেয়েছেন।

২০২২ সালের ২০ ডিসেম্বর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একই সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাবি শাখার আংশিক কমিটি ঘোষণা করেন। তখন ঢাবি শাখা সভাপতি হিসেবে মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক হিসেবে তানভীর হাসান সৈকতের নাম আসে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর