1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৬২ বার দেখা হয়েছে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর উদ্যোগে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলার কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন সমিতি বোর্ডের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার দোহার নবাবগঞ্জ প্রতিনিধি সাংবাদিক খালিদ হোসেন সুমন, সিনিয়র জেনারেল ম্যানেজার মজিবুর রহমান, ডিজিএম নুরুল ইসলাম সহ কর্মকতা ও কর্মচারীরা।

পরে সমিতির সদর দপ্তরের কমপ্লেক্স চত্বরে কর্মকর্তা ও কর্মচারীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, মেধাবী শিক্ষার্থী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বাদ জুমা সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ সিনিয়র জেনারেল ম্যানেজার ও ক্রীসকপের সভাপতি মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সমিতি বোর্ডের সভাপতি সাংবাদিক খালিদ হোসেন মৃধা সুমন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সমিতি বোর্ডের কোষাধ্যক্ষ শহীদুল ইসলাম, পরিচালক খাদিজাতুল কোবরা, তাহমিনা আক্তার বীথি, দোহার জোনাল অফিসের ডিজিএম সুশান্ত রায়, সদরের ডিজিএম (কারিগরি) নুরুল ইসলাম, এজিএম (এমএস) মোঃ মোমিনুল ইসলাম, বান্দুরা সাব জোনাল অফিসের এজিএম (কম) মোঃ সালাউদ্দিন, এজিএম (এস আর) মোঃ জসীম উদ্দীন, এজিএম (জিএস), এজিএম (আইটি) নাজমুল ইসলাম, এজিএম (হিসাব ) তারেক হাসান প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর