1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

গণতন্ত্র ও ভোটাধিকার ফেরাতে হলে শেখ হাসিনা ও বর্তমান নির্বাচন কমিশনের পদত্যাগ অনিবার্যঃ গয়েশ্বর চন্দ্র রায়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৯ বার দেখা হয়েছে।

দেশের গণতন্ত্র ও জনগনের ভোটাধিকার নিশ্চিত করতে হলে শেখ হাসিনা ও বর্তমান নির্বাচন কমিশনকে পদত্যাগ করতে হবে বলে হুশিয়ারী দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের বিভিন্ন গ্রাম-পড়া-মহল্লায় পদযাত্রা কর্মসূচি শেষে আলুকান্দা স্যান্ড বাজারে সংক্ষিপ্ত পথ সভায় তিনি এ হুশিয়ারী দেন।

বিএনপির ঢাকা জেলার সাধারণ সম্পাদক ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার সভাপতি অ্যাডভোকেট নিপুণরায় চৌধুরীর পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনার অধিনে সুষ্ঠু অবাধ একটা নির্বাচন হতে পারে না। জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে হলে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। ‘এই দাবির সাথে প্রাসঙ্গিক আমাদের ১০ দফা দাবি।

গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ির সামনে থেকে এই পদযাত্রাটি বের হয়ে কোন্ডা ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে স্ট্যান্ডবাজারে এসে শেষ হয়। পদযাত্রায় শতশত বিএনপি নেতা-কর্মীরা অংশ নেয়। পদ যাত্রার সময় বিভিন্ন দোকান-পাট ব্যবসা প্রতিষ্ঠান ও পাড়া মহল্লায় বাড়ি বাড়ি ১০ দফার দাবীতে লিফলেট বিতরন করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর