1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রী খাদ্য সামগ্রী পেল এক হাজার অসহায় পরিবার

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৪২ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১ হাজার দুস্থ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে তেল, চাল,ডাল, ছোলা চিনি মুড়ি প্রদান করা হয়েছে।

আজ ৮ এপ্রিল (শনিবার) বিকসলে কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়নের চড়াইল খেলার মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ আশ্রাফ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য হাজি মোঃ জামিল হোসেন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনি, কালিন্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসিন রানা খোকন, কালিন্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি মোঃ মোজাম্মেল হোসেন, বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আশকর আলীসহ কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগ ও কালিনী ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

এক সংক্ষিপ্ত বক্তব্যে শাহীন আহমেদ বলেন, প্রতি ঈদে আমরা আপনাদের সাথে ইফতার পার্টি ও দোয়া মাহফিল করে থাকি। মহামারীর কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শেখ হাসিনার পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। তিনি আরো বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ তাকে হায়াতে তায়্যিবাহ দান করেন এবং তার নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর