1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

কেরানীগঞ্জে দুই শ্রমিককে কুপিয়ে আহত করলো চাইনিজ নাগরিক

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৫৪১ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পের কাজে নিয়োজিত এক চাইনিজ নাগরিক কুপিয় আহত করছে দুই বাংলাদশীকে। বৃহস্পতিবার রাত ৮টার দিক প্রকল্পের কোন্ডা অফিসে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, প্রকল্পের শ্রমিক আব্দুল্লাহ (২৬) ও হায়দার (২৭)। অভিযুক্ত চাইনিজ নাগরিকের নাম মিষ্টার ও ওয়াং। তিনি ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্প ফোরম্যান হিসাবে কর্মরত।

আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, শ্রমিকদের বেতনভাতা মিষ্টার ও ওয়াং দিয়ে থাকেন। বৃহস্পতিবার তারা বেতন আনতে ওয়াংয়ের কাছে যান। এসময় তিনি মোট বেতনর চেয়ে কম টাকা তাদের দিতে চায়। এনিয়ে তাদর মধ্যে কথা কাটাকাটি হলে মিষ্টার ও ওয়াং চাপাতি দিয়ে আব্দুল্লাহকে কোপ দেয়। আব্দুল্লাহ হাত দিয় আটকানার চেষ্টা করলে তার ডান হাতর ৩টি আঙ্গুল কেটে যায়। এসময় হায়দার বাধাঁ দেয়ার চেষ্টা করলে তাকেও চাপাতি দিয়ে কোপ দেয় ওয়াং। তার কাধের নিচে পিঠের অংশে কোপ লাগে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতাল ভর্তি করে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলন, ঘটনাটি শুনছি। তবে আহতদের কাছ থেকে এখনো লিখিত কোন অভিযাগ পাইনি। অভিযাগ পেলে প্রয়াজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর