1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

কেরানীগঞ্জে আদালতের নির্দেশে কবর থেকে নারীর লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২৩২ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে আদালতের নির্দেশে ঢাকা জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়মুতুল্লাহ ও ওয়ারী থানা পুলিশের উপস্থিতিতে আগানগর ইমাম বাড়ি উঁচু কবরস্থান থেকে মৃত মোসাঃ মুনিয়ার বেগমের (৩৭) লাশ উত্তোলন করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইমাম বাড়ি উঁচু কবরস্থান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করে।

মৃত মোসাঃ মুনিয়া বেগম দক্ষিন কেরানীগঞ্জের কদমতলী এলাকার রাজীবের স্ত্রী। রাজিব ও মুনিয়া দম্পতি কদমতলী ট্রাফিক পুলিশ কার্যালয়ের পাশে একটি ভাড়া বাসায় বসবাস করত।

জানা গেছে, মৃত মোসা: মুনিয়া বেগম গত ২৭ রমজানে পিত্তথলিতে পাথর জনিত সমস্যা নিয়ে ঢাকার ওয়ারি হেলথ কেয়ার হাসপাতালে অপারেশনের জন্য ভর্তি হয়। অপারেশনের সময় মুনিয়ার অবস্থা আরও খারাপ হওয়ায় ওয়ারি হেলথ কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ অন্য হাসপাতালে নিতে বলে। সেসময় অন্য হাসপাতালে নেয়ার পথে মুনিয়া মারা যান। পরে এঘটনায় মুনিয়ার স্বামী মো: রাজিব (৪০) দায়িত্বরত ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে আদালতে মামলা দায়ের করেন। সেই মামলায় আদালতের নির্দেশে মুনিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর