1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে অবৈধ পশুর হাট বন্ধ করে দিলো প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৮১৬ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জের তারা নগর ইউনিয়নের মিলেনিয়াম সিটিতে ঘাটারচর মধুসিটি সংলগ্ন অবৈধ ও অনুমোদনহীন পশুর হাটটি বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। শনিবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসানের নেতৃত্বে এ হাটটি উচ্ছেদ করা হয়।

সরজমিনে ঘুরে দেখা যায়, অনুমোদন ছাড়াই বসানো হয়েছে ঘাটারচর মধুসিটি সংলগ্ন হাটটি। চলছে মাইকিংসহ প্রচার-প্রচারনার কাজও।হাটটির আয়োজন করেছিল কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের কিছু নেতাকর্মীরা । শুধু অনুমোদনের ব্যাপারই নয় এ হাটে ব্যাপারে অভিযোগ রয়েছে অনেক। এ হাটের আশে পাশেই রয়েছে অনুমোদিত আরো দুটি হাট। মোহাম্মদপুর বসিলা হাট ও আঁটি স্থায়ী হাট। অভিযোগ এসব হাটে আসা পশু পাইকারদের ট্রাক থামিয়ে ক্ষমতা দেখিয়ে পশু নামানো হচ্ছিল ঐ হাটটিতে। আঁটি বাজার কোরবানীর গরুর হাটের ইজাদার সোহাগের লিখিত অভিযোগের প্রেক্ষিতে শনিবার বিকেলে উচ্ছেদ করা হয় ঘাটারচর হাটটি। উচ্ছেদে সহায়তা করে মডেল থানা পুলিশ ও র‌্যাব-১০ একটি টিম।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসান বলেন, ঘাটারচর মধুসিটি সংলগ্ন হাটটি অনুমোদন না থাকায় হাটটি বন্ধ করে দিয়েছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর