1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

এইচএসসি’তে নবাবগঞ্জের সেরা সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১৪৫৪ বার দেখা হয়েছে।

রবিবার প্রকাশিত হয়েছে এইচএসসি পরীক্ষার ফলাফল। ৩৯টি জিপিএ ৫ নিয়ে এবারও ঢাকার নবাবগঞ্জের সেরা হয়েছে সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ।

ফলাফলে দেখা যায়, সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এবার ১৪৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৩৯ জন কৃতকার্য হয়েছে। জিপিএ ৫ পেয়েছে ৩৯টি, পাশের হার ৯৭.৩০%।

প্রতিষ্ঠানের এমন সাফল্যে খুশি প্রতিষ্ঠানটি অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, গভর্নিং বডি সদস্যবৃন্দ এবং অভিভাবকরা। প্রতিষ্ঠানটি অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তার সঠিক দিক নির্দেশনার কারনেই এমন সাফল্য বলে মনে করেন সকলে।

এব্যাপারে সিস্টার মেবেল কস্তা বলেন, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, শিক্ষার্থী এবং অভিভাবকদের সকলের প্রচেষ্টা এমন সাফল্য পেয়েছি। আশা করি আমাদের সাফল্যের এমন ধারাবাহিকতা বজায় রাখতে পারবো।

এছাড়া উপজেলার দোহার-নবাবগঞ্জ কলেজ থেকে ১১৪৯ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ৯২৯ জন। পাশের হার ৮০.৮৫%, জিপিএ ৫ পেয়েছেন ১১ জন।

ইছামতি কলেজ থেকে ২৬৮ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ২০১ জন। পাশের হার ৭৫%, জিপিএ ৫ পেয়েছেন ৩ জন।

নবাবগঞ্জ পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ থেকে ১৬৪ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ১৩৩ জন। পাশের হার ৮১.১০%, জিপিএ ৫ পেয়েছেন ২ জন।

তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ থেকে ৩৭৫ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ৩২৪ জন। পাশের হার ৮৭.৪০%, জিপিএ ৫ পেয়েছেন ১ জন।

শোল্লা হাই স্কুল এন্ড কলেজ থেকে ১৯১জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ১২৬ জন। পাশের হার ৬৫.৯৭%, জিপিএ ৫ পেয়েছেন ১ জন।

বান্দুরা হলিক্রশ স্কুল এন্ড কলেজ থেকে ৫২জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ৪৬ জন। পাশের হার ৮৮.৪৬%।

পিকেবি স্কুল এন্ড কলেজ থেকে ৭৬ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ৩৪ জন। পাশের হার ৪৪.৭৪%।

সোনাহাজরা মুফিজিয়া ফাযিল মাদরাসা থেকে ২৬ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাশ করেছে ২৩ জন। পাশের হার ৮৮.৪৬%।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর