1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

অবশেষে খুঁজে পাওয়া গেল বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া সেই নারীকে

প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৮১৬ বার দেখা হয়েছে।

গত দুইদিন ধরে খোঁজাখুজির পর অবশেষে পাওয়া গেছে এন মল্লিক পরিবহনের বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া বাকপ্রতিবন্ধী ওই নারীকে। মঙ্গলবার সকালে ঢাকার নবাবগঞ্জের টিকরপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে পুলিশ সূত্রে জানা যায়।

ওই নারীর নাম মিষ্টি ওরফে শিল্পী। বয়স আনুমানিক ২৫ বছর। তার বাড়ি ঢাকার কামারাঙ্গীরচরে জাউলাহাটি। বাবার নাম-মতলব খান, স্বামীর নাম-আমির হোসেন মোল্লা

নবাবগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত রবিবার (৭ মার্চ) সকালে নবাবগঞ্জ-ঢাকা সড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস থেকে বাকপ্রতিবন্ধী এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় সাধারণ জনগণের মধ্যে ব্যাপক জনরোষের সৃষ্টি হয়। এরপরই আইনশৃঙ্খলা বাহিনী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য মেয়েটির সন্ধান করতে থাকেন। অবশেষে মঙ্গলবার নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ উপজেলার টিকরপুর থেকে বাকপ্রতিবন্ধী নারীকে উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনার পর ভিকটিম নারীর সন্ধানে আইনশৃঙ্খলার বিভিন্ন বাহিনী কাজ করেছে। অবশেষে মঙ্গলবার ভোরে নবাবগঞ্জের টিকরপুর থেকে তাকে উদ্ধার করা হয়। যেহেতু ঘটনাস্থল রোহিতপুর তাই ভিকটিমকে কেরানীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তারাই পরবর্তী আইনগত সহায়তা দিবেন।

এর আগে এন মল্লিক বাসটির চালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদ (১৯) কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর