1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

অপপ্রচারের প্রতিবাদে নবাবগঞ্জে ইউএনও’র সংবাদ সম্মেলন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৪০১ বার দেখা হয়েছে।

নিজের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ঢাকার নবাবগঞ্জের ইউএনও মো. মতিউর রহমান।

এসময় মতিউর রহমান মৌখিক ভাবে বিভিন্ন সামাজিক মাধ্যম ফেইসবুক ও কয়েকটি গণমাধ্যমে তার বিরুদ্ধে আনা পৈচাশিক নির্যাতনসহ নানা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে বক্তব্য তুলে ধরেন।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, উপজেলার কৈলাইল ইউনিয়নের তেলেঙ্গা গ্রামে অবৈধ ভাবে মাটি কাটার বিষয়ে ওই গ্রামের সম্রাট হোসেন তম্ময় এবং তার মামা মিঠু মোল্লা আমার দপ্তরে লিখিত অভিযোগ দিলে তিনি ওই এলাকায় গিয়ে দেখেন কেউ মাটি কাটছেনা। পরে আবার ও তার হোয়াটস্যাপে মাটি কাটা হচ্ছে বলে অভিযোগ করেন সম্রাট। পরবর্তীতেও দেখেন কোন মাটি কাটার প্রমান নাই।

মতিউর রহমান বলেন, ১৮ এপ্রিল সম্রাট তার মামা উপজেলায় আসলে তাদের কথা শুনেন এবং এলাকায় তাদের দুই মামা ভাগ্নের বিরুদ্ধে চাঁদা দাবী ও মাদক ব্যবসার বিষয়ে জানতে চাইলে তারা তার উপর চওড়া হয়ে উঠে এবং তাকে বদলীর হুমকি দেয় বলে অভিযোগ করেন মতিউর রহমান। এসময় ইউএনও’র নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাদের আটকাতে গেলে সম্রাট ও তার মামা আনসার সদস্যদের ধাক্কাধাক্কি করেন। এসময় আনসার সদস্যরা তাদের নিবৃত্ত করেন।

পরে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের রাজনৈতক নেতৃবৃন্দ ও কৈলাইল ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদের জিম্মায় তাদের দেওয়া হয়। পরবর্তীতে সম্রাট ও তার মামা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউএনও কর্তৃক মারপিট করা হয়েছে বলে অপপ্রচার চালায়। ৭ মে শেরে বাংলানগর থানা ছাত্রলীগের সহসভাপতি সম্রাট ও তার মামা মিঠু মোল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে ঢাকায় কয়েকটি গণমাধ্যমে সংবাদ সম্মেলন করে।

ইউএনও বলেন, সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে স¤্রাটের আনা অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি উপজেলায় বিরোধীদলের নেতা ও তার পরিবা সহ অন্যান্য প্রভাবশালীদের দখলে থাকা সরকারি সম্পত্তি উদ্ধার করি। আমার ধারণা তাদের যোগ সাজসে এ সম্রাট আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি আপনাদের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্রসংগঠন ছাত্রলীগ ও দেশ বাসীর কাছে বিষয়টি তুলে ধরতে চাই।

এ বিষয়ে নিজেকে শেরে বাংলা নগর থানা ছাত্রলীগের সহসভাপতি দাবী করে সম্রাট হোসেন তম্ময় বলেন, আমার উপর নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. মতিউর রহমান যে পৈশাচিক নির্যাতন করেছে তার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার প্রার্থনা করি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর