1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২ যুবকের মৃত্যু

রিপোর্টার:
  • আপডেট : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৪৭২ বার দেখা হয়েছে

যান চলাচল শুরুর প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবক মারা গেছেন।

নিহতরা হলেন- ঢাকার নবাবগঞ্জের আলমগীর (২৫) ও ফজলু (২৪)।

রোববার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে দশটায় চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু জয়দেব রায় জানান, তারা সবাই ঢাকার নবাবগঞ্জ থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকায় থাকে আর বিদেশ ফেরত ফজলু হরিশকুল এলাকায় থাকতেন।

তিনি জানান, পদ্মা সেতু খুলে দেওয়ায় আজ তারা তিনটি মোটরসাইকেলে ৬ বন্ধু মিলে সেতুতে ঘুরতে যান। তারা দু’টি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাদের পিছনের দিকের মোটরসাইকেলে ছিলেন ওই ২জন। কিছুক্ষণ পর তাদের মোবাইল ফোনের মাধ্যমে খবর দুর্ঘটনার খবর পান। সঙ্গে সঙ্গে তাদের একটি পিকআপ ভ্যানে করে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এ দিকে দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, দুই মোটর সাইকেলের গুরুতর আহত দুইজন সেতুর উপর পড়ে আছেন। দুর্ঘটনাস্থলের পাশেই রক্ত ও আহতদের জুতা পড়ে রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ