1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

দোহারে স্কুল ফিডিং কার্যক্রম অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেট : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৪৯ বার দেখা হয়েছে

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) আওতায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদযাপন উপলক্ষে স্কুল ফিডিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে স্মার্ট লাইভ স্টক, স্মার্ট বাংলাদেশ এই শ্লোগানে দোহারের মাহমুদপুর শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে তরল দুধের প্যাকেট বিতরণ করা হয়।

প্রতিদিন একটি ডিম পুষ্টিময় সারাদিন। এই শ্লোগানকে ধারন করে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটাতে ডিম, দুধ ও মাংসের বিকল্প নেই বলেও উল্লেখ করেন বক্তারা।

দোহার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শামীম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম।

আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, শিক্ষা কর্মকর্তা সৈয়দা পারভীন, নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল সাঈদ, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মো. আয়ূব আলী, শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নীলা আক্তার সহ প্রাণিসম্পদ অফিসের অন্যান্য কর্মকর্তা ও শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও ইউনিয়নের তিনজন ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণি সম্প্রসারন কর্মকর্তা লুবনা জাহান নিশাদ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ