1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর পরিকল্পনায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: সালমান এফ রহমান

শাহিনুর রহমান ও শামীম হোসেন সামন.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৩৭৫ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেন, দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার জন্য মাত্র সাড়ে তিনবছর সময় পেয়েছিলেন। বঙ্গবন্ধু এ অল্প সময়েই তার স্বপ্নের সোনার বাংলা গড়ার পরিকল্পনা করে গেছেন।” মঙ্গলবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকার দোহারের জয়পাড়া ওয়ানব্যাংক মোড়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ, দোহার পৌরসভার মেয়র মু. আলমাছ উদ্দিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনার কলি পুুতুল, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, দোহার পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মাঝি, ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, বিলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার সহ আরো অনেকে।

এরআগে নবাবগঞ্জে সালমান এফ রহমান এমপি বলেন, যারা বাংলাদেশকে বিশ্বাস করতো না তারাই ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে সেই ষড়যন্ত্রকারীরা আবারো স্বোচ্চার হয়েছে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন।

সালমান এফ রহমান বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ছিলেন, এক মহিয়সী নারী। মহান স্বাধীনতার পিছনে তার অসাধারণ ভূমিকা ছিলো। তিনি নিজেকে নিয়ে কখনও ভাবেননি সব সময় দেশের কথা চিন্তা করতেন। তিনি স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুকে অনেক সাহস যোগিয়েছেন। তার প্রেরনায় বঙ্গবন্ধু সাহসের সাথে দেশের জন্য প্রানপন লড়ে গেছেন।

নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান কিসমতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান সহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে দিনব্যাপী নবাবগঞ্জ ও দোহার উপজেলায় প্রান্তিক জনসাধারণের মধ্যে খাবার, ল্যাবটপ ও সেলাই মেশিন বিতরণসহ বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেন সালমান এফ রহমান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর