1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশটাকে আরও উপরে নিয়ে যেতে চাই: সালমান এফ রহমান

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার দেখা হয়েছে।

 

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা  সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটাকে আমরা আরও উপরে নিয়ে যেতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশটাকে সোনার বাংলা করার। আজকে তার সুযোগ্য কন্যার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ আর্ন্তজাতিকভাবে উন্নয়নের রোল মডেল স্বীকৃতি পেয়েছে।

শনিবার দুপুরে দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত বার্ষরিক প্রাণিসপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। 

সালমান এফ রহমান বলেন, আমরা নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করে প্রাণিসম্পদ উৎপাদনকে বাড়িয়েছি। আমরা প্রাণিসম্পদ দপ্তরটাকে স্মার্ট  বানাতে চাই। সে জন্য যা যা করা দরকার উদ্যোগ গ্রহণ করব।

এমপি বলেন, দোহার নবাবগঞ্জকে কিভাবে মডেল উপজেলা বানাতে হবে সে সব পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তার জন্য আমি প্রতিটি দপ্তরের কর্মকর্তাদের সাথে বৈঠক করেছি। ইশাল্লাহ খুব শীঘ্রই দুটি উপজেলা মডেল হিসেবে রুপ নিবে।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেস এর সভাপতি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আনার কলি পুতুল,  দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন,  ঢাকা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বাসনা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মামুন খান, দোহার প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শামীম হোসেন, বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান রাসেদ চোকদার, মাহমুদপুর ইউনিয়ন চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলী। 

অনুষ্ঠান শেষে  বিভিন্ন ক্যাটাগড়িতে খামারিকে পুরস্কার প্রদান করা হয়।

এদিকে একই দিন সকালে নবাবগঞ্জের দোহার -নবাবগঞ্জ কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেব সালমান এফ রহমান এমপি। 

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা এমপি আনার কলি পুতুল, ঢাকা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বাসনা আক্তার।  

এছাড়া  উপস্থিত ছিলেন, দোহার সার্কেল এর সিনিয়র এএসপি মো. আশরাফুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ফারহানা জাহান, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শাহজালালসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

অনুষ্ঠান শেষে খামারিদের মাঝে বিভিন্ন ক্যাটাগড়িতে পুরস্কার প্রদান করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর