1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে করোনায় আরও দুই বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৫৩৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে শেখ রওশন (৬৫) ও আয়ুব মোল্লা (৬০) নামে আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকালে শেখ রওশন ও দুপুরে আয়ুব মোল্লা মারা যান।

মৃত শেখ রওশন উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের বাসিন্দা ছিলেন ও মৃত আয়ুব মোল্লা শোল্লা ইউনিয়নের মদনমোহনপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

উপজেলা লাশ দাফন টিমের সদস্য হাফেজ মাওলানা হাবিবুর রহমান নবাবগঞ্জি মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, শেখ রওশন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। এছাড়া আয়ুব মোল্লা করোনা নিয়ে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থা আজ (বৃহস্পতিবার) দুপুরে আয়ুব আলী মৃত্যুবরণ করেন।

হাফেজ মাওলানা হাবিবুর রহমান নবাবগঞ্জির নেতৃত্বে মৃত দুই ব্যাক্তির জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়। দাফন কাজে সহায়তা করেন উপজেলা ইত্তেহাদ ফাউন্ডেশনের সদস্য মাওলানা বাইজিদ খান, মাওলানা মুফতি বোরহান উদ্দিন, মাওলানা ফজলুল হক, মাওলানা মিজানুর রহমান, মাওলানা নাহিদ খান।

দাফন টিম জানায়, নবাবগঞ্জ উপজেলা দাফন ও সৎকার টিম এ পর্যন্ত ১১১ জনের দাফন ও সৎকার সম্পন্ন করেছে। দাফন সংখ্যা ৭৯, সৎকার সংখ্যা ৩২।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর