1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

নবাবগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৫১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও মেধা পুরস্কার এবং বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে গালিমপুর সোনাবান বালিকা উচ্চ বিদ্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন। এসময় তিনি শিক্ষার্থীদের লেখা পড়ার পাশাপাশি সুন্দর ও সুশৃঙ্খল সমাজ গড়তে ও ভালো মানুষ হওয়ার আহবান জানান। তিনি বখাটেদের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন কোনভাবে যেন শিক্ষার পরিবেশ নষ্ট না হয়। কোন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে যেন কোন বখাটেপনা না হয় এবং কোন ধরণের ইভটিজিং করা না হয়। হলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, অষ্ট্রেলিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন-উর-রশীদ।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী, চুড়াইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাসেত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ সুজন বাবু, আওয়ামীলীগ নেতা জিয়াউল ইসলাম মিথু, শামিমূল আহাদ রনক ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) পরিমল বিশ্বাসসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক সদস্যগণ।

শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও পরিক্ষার্থীদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর