1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জের কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

শাহিনুর রহমান.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ২৭৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের কৈলাইলের কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি শিক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

বক্তব্যে পনিরুজ্জামান তরুন বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। একটি জাতি যত বেশি শিক্ষিত, তত বেশি উন্নত। সর্বক্ষেত্রেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনরা বিচক্ষণতায় আজকে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ অর্থনীতি সমৃদ্ধশালী, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে, শিক্ষাখাতে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। এক সময় বইয়ের জন্য ছাত্রছাত্রীদের হাহাকার ছিল, আজকে মাননীয় প্রধানমন্ত্রী প্রত্যক্ষ সহযোগিতা ও অবদানে পহেলা জানুয়ারী একযুগে সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে সরকার।

তিনি আরো বলে, দোহার নবাবগঞ্জকে বাংলাদেশের শ্রেষ্ঠ দুইটি মডেল উপজেলা করার জন্য কাজ করে যাচ্ছে আমাদের প্রিয় নেতা জননেতা সালমান এফ রহমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখছেন আগামী নির্বাচনে যদি বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দোহার নবাবগঞ্জ থেকে সালমান এফ রহমানকে নৌকা প্রতীকে বিপুল ভোটে যদি আপনারা বিজয়ী করেন ইনশাল্লাহ ২০৪১ মধ্যে অবশ্যই বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। দোহার নবাবগঞ্জের উন্নয়নের জন্য আবারো সালমান এফ রহমানকে এমপি হিসেবে নির্বাচিত করার আহবান জানান তিনি।

বিদ্যালয়ের সভাপতি ও কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আহমেদ বাবুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাহ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. সাফিলউদ্দিন মিয়া, কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ্আলম মাষ্টার, গ্লোরিয়াস প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিরচালক নাজমুল হাসান।

আরো উপস্থিত ছিলেন কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদুল ইসলাম সজীব, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সুজন বাবু, সদস্য হুমায়ুন কবির, ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবকের সাংগঠনিক সম্পাদক মইনুল হক পিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ফারুক মোল্লা, কৈলাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ খানসহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর