1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জের এম. মুহীয়্যুদ্দীন ভূঞা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার এম. মুহীয়্যুদ্দীন ভুঞা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিদ্যালয়ের মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষার পাশাপাশি প্রতিটি বিদ্যালয়ে খেলাধুলার চর্চা করতে হবে। খেলাধূলা মানুষের মন ভাল রাখে এবং শরীর গঠনে সহায়ক ভ‚মিকা পালন করে। মাদকের সব চেয়ে বড় শত্রæ হচ্ছে খেলাধুলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয়নেতা জননেতা সালমান এফ রহমানও ক্রীড়া প্রেমিক। যদি কেউ খেলাধুলায় সাফল্য অর্জন করে তাদের কে প্রধানমন্ত্রী ও সালমান এফ রহমানেরর পক্ষ থেকে সহযোগিতা ও উৎসাহিত করা হয়।

খেলা উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ড. সাফিল উদ্দিন মিয়া।

বিশেষ অতিথি ছিলেন, ঢাকা জেলা আওযামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, ইউপি চেয়ারম্যান, এমএ বারী বাবুল মোল্লা, উপজেলা অওয়ামী লীগের সহসভাপতি, ফজলুল হক ফজল, গোলাম মোস্তফা ঝিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন খান, কোষাধ্যক্ষ সুজন বাবু, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. দেলোয়ার হোসেন খান।

সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত।

আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের কো-অপ্ট সদস্য শেখ শাহীন,আওয়ামীলীগনেতা বার্ণাড তপন গমেজ,শামীমূল আহাদ রনক, স্বেচ্ছাসেবকলীগের সেলিম খান, প্রধান শিক্ষক আ. হক ফুয়াদ প্রমুখ।

খেলা শেষে অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন বিজয়ী শিক্ষার্থীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর