1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

দোহার নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের ইফতার মাহফিল

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে।

দোহার নবাবগঞ্জ পেশাজীবি পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি মো. সেলিম।

বক্তৃতায় বিচারপতি মো. সেলিম বলেন, এ কাজের জন্য শুধু রাজনৈতিক ব্যক্তি বা সরকারের ওপর নির্ভর করলে চলবে না। সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা যদি যার যার অবস্থান থেকে এলাকার মানুষকে সহযোগিতা করি, তাহলে এলাকার সার্বিক উন্নয়ন করা সম্ভব। এসময় সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের সহযোগিতার করতে সমাজের প্রতিষ্ঠিতদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি কাজের পরিধি বাড়ানোর পাশাপাশি পরিষদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরিষদের সভাপতি প্রকৌশলী মো. সেলিম মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক খালিদ হোসেন সুমনের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন সিনিয়র সহসভাপতি উপসচিব কৃষ্ণেন্দু সাহা, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাশিম মোল্লা।

আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি আনিসুর রহমান খান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফারুক হোসাইন, পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক ডাক্তার হরগোবিন্দ সরকার অনুপ, অর্থ সম্পাদক খালিদ বিন ওয়াহিদ কনক, সহঃ অর্থ সম্পাদক ইখতিয়ার খান পরাগ, দপ্তর সম্পাদক মো. হুমায়ূন কবীর, প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রানা ভূঁইয়া, আইন ও নীতিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ্রেষ্ঠ আহমেদ রতন, স্বাস্থ্য সম্পাদক ডা. মেজবাহ উদ্দিন, পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এসএম মাহবুবুল হক প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর