1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

দোহারে দুর্বৃত্তদের গুলিতে আহত ২

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৪১৫৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে দুর্বৃত্তদের গুলিতে দুই যুবক আহত হয়েছে। বুধবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার দুবলী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন দোহার থানা পুলিশ।

আহতরা হলেন, উপজেলার নারিশা পশ্চিম চর গ্রামের মো. আলমগীরের ছেলে রাতুল শিকদার (১৯) ও একই গ্রামের জাহাঙ্গীর গাজীর ছেলে মেহেদী গাজী (২৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুবলী ব্রিজের ঢালে রাতুল ও মেহেদীকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করেন।

আহত রাতুল জানান, বুধবার রাতে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে রাতুল ও তার প্রতিবেশী মেহেদী বাড়ি ফিরছিলো। দুবলী ব্রিজের ঢালে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা তিনজন যুবক তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়।

আহত মেহেদি জানান, আমরা কিছু বুঝে উঠার আগেই আমাদের পায়ে গুলি করে তিনজন পালিয়ে যায়। অন্ধকার আমরা কাউকেই চিনতে পারিনি। আর কি উদ্দেশ্যে গুলি করেছে বুঝতে পারছিনা।

এদিকে এমন ঘটনায় ঐ এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে দোহার থানার ওসি মোস্তফা কামাল কামাল বলেন, সংবাদ পেয়ে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা সংগঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও আটক পুলিশ কাজ করছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর