1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

টাকা নিয়ে লাপাত্তা স্বামী: বিপাকে স্ত্রী আনোয়ারা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬৫৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে শাহিন শেখ নামে এক ব্যক্তি বিভিন্ন এনজিও থেকে টাকা নিয়ে লাপাত্তা হয়ে যাওয়ায় বিপাকে পড়েছে তার স্ত্রী আনোয়ারা।

শাহিন শেখ দোহারে বাবুডাঙ্গীতে থাকতেন। সে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বরুইখালীর নুরুল্লাহ’র ছেলে। তিনি বান্দুরায় ‘আনোয়ারা ডেন্টাল’ নামে একটি প্রতিষ্ঠান দিয়ে দাতের চিকিৎসা দিতেন।

আনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামী শাহিন তাকে জামিনদার রেখে ইসলামী ব্যাংক থেকে ১ লাখ, ঢাকা কো-অপারেটিভ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড থেকে ৫০ হাজার ও প্রাপ্তি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড থেকে ৫০ হাজার টাকা উঠিয়েছিল। কিন্ত টাকাগুলো পরিশোধ না করেই সে লাপাত্তা হয়ে গেছে।

তিনি আরো বলেন, শাহিন একজন প্রতারক। সে বিভিন্ন ছদ্দবেশ ধরে নারীদের ফাঁদে ফেলে সর্বনাশ করেছে। এ পর্যন্ত একাধিক বিয়েও করেছেন বলে জানান তিনি।

নিজের কস্টের কথা বলতে গিয়ে আনোয়ারা জানান, তার দুইটি শিশু সন্তান রয়েছে। সন্তানদের নিয়ে বিপাকে রয়েছে তিনি। সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে, সেখানে ব্যাংক ও এনজিও লোন কিভাবে দিবে ভেবেই পাচ্ছেন না। এব্যাপারে তিনি দ্রæত থানায় লিখিত অভিযোগ দিবেন। কেউ শাহিনের সন্ধান দিতে পারলে পুরস্কৃত করা হবে বলে জানান আনোয়ারা। যোগাযোগ- ০১৭১৫৩১৩২০৭

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর