1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে বৃদ্ধকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০২ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় এক বৃদ্ধকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানায় বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির।

এ বছরের গত ২৭ জানুয়ারি (শনিবার) উপজেলার বামনশুর সড়কে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধকে অচেতন অবস্থায় পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার জ্ঞান না ফেরায় পরে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেওয়া হয়। সেখানে ২৯ জানুয়ারি মারা যায় সে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির সাংবাদিকদের জানান, নিহতের নাম আব্দুল হামিদ (৬৫)। তার কোনো ছেলে না থাকায় একমাত্র মেয়েকে নিয়েই তার অভাবের সংসার। তাই জীবন ধারণের জন্য ৬৫ বছর বয়সেও ভাড়ায় অটোরিকশা নিয়ে বেরিয়েছিলেন।

ঘটনার দিন সন্ধ্যায় সুমন (৩৫), সাইদুল (২৭) ও আক্কাস (৫৭) নামের এই তিনজন রোহিতপুর থেকে আব্দুল হামিদের অটোরিকশায় কোনাখোলা আসার জন্য ভাড়া করে। পথিমধ্যে কৌশলে তারা তাকে নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত জুস খাওয়ালে হামিদ অচেতন হয়ে পড়লে তাকে তারা বামনশুর সড়কে ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। মামলার পর ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয় ও পাশাপাশি ছিনতাই হওয়া অটোরিকশা কেনার অপরাধে রানা নামের আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানার ওসি মোস্তফা কামাল, পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান, পরিদর্শক (অপারেশন) মুন্সি আশিকুর রহমান প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর