1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

কেরানীগঞ্জে ডিবি পরিচয়ে প্রবাসীর টাকা ছিনতাই, আটক ৫

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৮৪ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে রবিউল আওয়াল নামে এক কুয়েত প্রবাসী ব্যাংক থেকে নগদ ৬ লাখ টাকা উত্তোলন করে বাসায় যাওয়ার পথে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ কেরানীগঞ্জ, সাভার, নারায়নগঞ্জ ও ডিএমপির বিভিন্ন স্থান থেকে অভিযান পরিচালনা করে ৫ জনকে গ্রেপ্তার করেছে। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহ্রত ডিবি পুলিশ লিখা স্টিকার সংবলিত নীল রংয়ের একটি নোয়া মাইক্রো গাড়ি জব্দ করে। সোমবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর, দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান।

গ্র্রেপ্তারকৃতরা হলেন, রিয়াজ ওরফে ডিবি রিয়াজ (৩৭), মনির ওরফে দারোগা মনির (৪৭), ড্রাইভার সোহেল রানা (৩৮), সুমন শেখ ওরফে আমির হোসেন (৪২) ও নেছার (৩২)।

ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান জানান, গত ১২ নভেম্বর কুয়েত প্রবাসী রবিউল আউয়াল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার একটি ব্যাংক থেকে ৬ লক্ষ টাকা উত্তোলন করে রিক্সাযোগে বাড়িতে ফেরার পথে মালিভিটা এলাকায় একটি মাইক্রোবাস তার গতিরোধ করে। ডিবি পুলিশ পরিচয়ে তাকে মাইক্রো বাসে তুলে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। পরে তাকে ঢাকা-মাওযা মহাসড়কের সমাসপুর এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে চলে যায়। এ ঘটনায় প্রবাসী রবিউল আউয়াল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করে। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত এবং তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ রাজধানী ও আশেপাশের জেলায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর