1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন: দোহার ও নবাবগঞ্জে প্রার্থী হলেন যারা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১২০ বার দেখা হয়েছে।

৬ষ্ঠ উপজেলা পরিষদ ১ম ধাপের সাধারণ নির্বাচন আগামী ৮মে অনুষ্ঠিত হবে। এবার প্রথমধাপেই ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় নির্বাচন হওয়ায় সোমবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। প্রার্থীরা এবার অনলাইনে আবেদন সুযোগ পেয়েছিলেন। দোহার ও নবাবগঞ্জে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে একাধিক ব্যক্তি তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।।

দোহার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দোহারে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে তিনজন হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেন এছাড়াও মো. মেহবুব কবির ও এ.এইচ.এম ফারুক উজ্জামান। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, সালাউদ্দিন, মোহাম্মদ গিয়াসউদ্দিন ও আব্দল ওহাব দোহারী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমা আক্তার, মিতু চৌধুরী ও শামীমা ইসলাম মনোনয়নপত্র জমা দেন।

তবে দোহারের তুলনায় নবাবগঞ্জ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সংখা বেশি। নবাবগঞ্জে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, যুবলীগ নেতা মো. মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দীন, মোহাম্মদ বাবুল মিয়া ও মো. শেখ বোরহান উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান মো. তাবির হোসেন খান পাভেল, তাতীলীগ নেতা মো. হাবিবুর রহমান, যুবলীগ নেতা দিলীপ কুমার মন্ডল, আওয়ামী লীগ নেতা পত্তনদার মো. রাকিবুর রহমান রাকিব, তাজুল ইসলাম, মো. আক্তার হোসেন, মধ্যম কুমার সিদ্ধা আকাশ, কায়েশ আহমে।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে রোকসানা বেগম, দীপা কবির, ইয়াসমিন আক্তার, নিলুফা আক্তার, গাজী শাকিলা ও মনিকা ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর